তৃণমুল গোষ্ঠীদ্বন্দের আঁচ মন্ত্রীর বক্তব্যে

তৃণমুল গোষ্ঠীদ্বন্দের আঁচ মন্ত্রীর বক্তব্যে

ট্রাইব টিভি ডিজিটাল: গোষ্ঠীদ্বন্দ্বই কি পঞ্চায়েত ভোটে তৃণমূলের মাথা ব্যাথার কারণ! এমন আশঙ্কাই উসকে দিল রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহের বক্তব্যে। 

শুক্রবার রাতে দিনহাটার খট্টিমারি হাইস্কুলের মাঠে এক জনসভায় মন্ত্রী উদয়ন গুহ বলেন, 'এখানে তৃণমূল ছাড়া বিজেপি, সিপিএম, ফরওয়ার্ড ব্লক সহ অন্য কোনও দলের অস্তিত্বই নেই। অন্য কোনও দল এখানে দাঁড়ালে তাদের জামানত জব্দ করা হবে। যখন আমাদের দলের কোন গদ্দার তাদের পেছন থেকে মদত দেবে, তখনই সমস্যা বাড়বে। যারা পাঁচ বছর ধরে নানাভাবে দলকে ব্যবহার করেছে, তারা টিকিট না পেয়ে যদি দলের বিরুদ্ধে দাঁড়ায় তাহলে দল তাদের ছেড়ে কথা বলবে না'। তিনি বলেন, 'দলের মধ্যে কেউ কেউ দিনের বেলায় তৃণমূল করছেন, আর রাতে বিজেপিকে আশ্রয় দিচ্ছেন। পঞ্চায়েত ভোট হল সেমিফাইনাল, আর লোকসভা ভোট হল ফাইনাল। পঞ্চায়েত ভোটে যারা প্রধান পঞ্চায়েত হবেন তারা দল চালাবে না। আগামী দিনে দলই তাদের চালাবেন। আর পঞ্চায়েত ভোটে প্রার্থী ঠিক করবেন গ্রামের সাধারণ মানুষ। অধিকাংশ মানুষ যাকে চাইবেন তাকে দলের প্রার্থী করা হবে'। 

উদয়ন বাবু বলেন, 'বিরোধী দলের নেতা বলছে ডিসেম্বরে বড় চোর ধরা হবে। আপনি যদি বড় চোর ধরতে চান তাহলে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি যান। সেখানে কেবল বড় চোর নয়, বড়, ছোট, মেজ অনেক চোর কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়িতে থাকে। ওর বাড়িতে বন্দুক আছে, বোমা আছে, সমাজবিরোধীদের আশ্রয়স্থল'।