ভালো নেই ঐন্দ্রিলা! আচমকা হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী

নতুন করে যে রক্তজমাট বেঁধেছিল, তা অস্ত্রোপচার করা সম্ভব নয়, এমনটাই জানিয়েছিলেন চিকিৎসকেরা। ওষুধ দিয়ে কমানোর চেষ্টা করা হয়েছিল।

ভালো নেই ঐন্দ্রিলা! আচমকা হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী

ট্রাইব টিভি ডিজিটাল: কিছুতেই মিলছে না স্বস্তি। আরও সঙ্কটজনক ঐন্দ্রিলা শর্মার অবস্থা। স্ট্রোকের পর এবার আচমকা হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর মিলল অভিনেত্রীর। হাসপাতাল সূত্রে খবর, পর পর হার্ট অ্যাটাক। অবস্থা স্থিতিশীল নয়। দেওয়া হয়েছে সিপিআর। 

 এদিকে মঙ্গলবার হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল, স্ক্যান রিপোর্টে দেখা যায়, ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে রক্তজমাট বেঁধেছে। যা নতুন করে চিন্তা বাড়াচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন, ইতিমধ্যেই আগের ওষুধ বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে অভিনেত্রীর। তাঁর শরীর এতে সাড়া দেয় কি না, তা দেখার জন্য বাড়তি সতর্কতায় পর্যবেক্ষণে রাখা হয়েছে। নতুন করে যে রক্তজমাট বেঁধেছিল, তা অস্ত্রোপচার করা সম্ভব নয়, এমনটাই জানিয়েছিলেন চিকিৎসকেরা। ওষুধ দিয়ে কমানোর চেষ্টা করা হয়েছিল। সংক্রমণ যে চিন্তা বাড়াচ্ছে সেই আভাস আগেই দেওয়া হয়েছিল হাসপাতাল সূত্রে। 

 গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এরপর তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চলছে তাঁর চিকিৎসা। ১৫ দিন তিনি ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন। কয়েক দিন আগেই চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন ঐন্দ্রিলা। সেই বিষয়ে আপডেট দিয়েছিল প্রেমিক সব্যসাচী।  

এদিকে, 'ফাইটার' ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করছেন ভক্তরা। নতুন করে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিন্তিত ভক্তরা। ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করার কথা আগেই বলেছেন সব্যসাচী চৌধুরী। এরই মধ্যে ঐন্দ্রিলার আচমকা হার্ট অ্যাটাকের খবর চিন্তা বাড়াচ্ছে অনুরাগী মহলে।